কুড়িগ্রামে মাদক কারবারির হামলায় ৩ পুলিশ কর্মকর্তা আহত

 

কুড়িগ্রামের উলিপুরে আশিক ইকবাল শামীম (৩৩) নামে এক মাদক কারবারির হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এ সময় হিরোইন ও ইয়াবাসহ ওই মাদক শামীমকে আটক করা হয়। আহত পুলিশ কর্মকর্তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বুধবার রাতে গোড়াই পাঁচপীর আনন্দবাজার তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পার্শ্ববর্তী উপজেলার সীমান্ত এলাকা গোড়াই পাঁচপীর আনন্দবাজার তিন রাস্তার মোড়ে বুধবার রাতে মাদক কেনাবেচার সংবাদ পেয়ে সেখানে পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পেশাদার মাদক কারবারি শামীম পালানোর চেষ্টা করে।

পুলিশ তাকে আটক করার চেষ্টা করলে শামীমের সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে পুলিশের ওপর হামলা করে। এ সময় ধস্তাধস্তি ও হুড়োহুড়িতে উলিপুর থানার এসআই মশিউর রহমান, এএসআই সনচয় দেব, এএসআই জুয়েল হোসেন আঘাতপ্রাপ্ত হন।

পরে স্থানীয় জনতা এগিয়ে এসে পুলিশকে সহায়তা করলে ওই মাদক ব্যবসায়ীকে তারা আটক করেন। এ সময় তার কাছ থেকে দশ পুরিয়া হিরোইন, ২৫ পিচ ইয়াবা ও ধারালো স্টিলের টিপ চাকু উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম সদর উপজেলার রৌমারী হাসপাতালপাড়া গ্রামের সাইফুল ইসলামের পুত্র। পুলিশ আরও জানায়, আটক শামীমের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি চুরি ও মাদকের মামলা রয়েছে।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের ওপর হামলাকারী আটক শামীমকে বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *