সময় অনুয়ায়ি রাত সাড়ে ১০টার দিকে মঞ্চে উঠেন ক্যাটরিনা

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মূল আকর্ষণেই ছিলেন বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। রোববার সকালে ঢাকায় আসেন দুজন। অপেক্ষা ছিলো কখন মঞ্চে উঠবেন দুই বলিউড তারকা। অবশেষে দেখা মিলল ক্যারিনা কাইফ ও সালমান খানের। সময় অনুয়ায়ি রাত সাড়ে ১০টার দিকে মঞ্চে উঠেন ক্যাটরিনা। গানের ছন্দে দারুণ নৃত্তে মঞ্চ মাতিয়েছেন ক্যাটরিনা আর তার পরেই মঞ্চে উঠেন সালমান। এককভাবে মঞ্চ মাতানো গানে পারফর্ম করে দুজন উপস্থিত দর্শকদের সাথে কিছু কথা বলেন।

তারপর দুজনের যুগল নৃত্যে রাত ১০টা ৫০ মিনিটে শেষ হয় বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।

এর আগে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সন্ধ্যা আনুমানিক ৬টা ৫০ মিনিটে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে এই উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা।

এটাই ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সরকার গৃহীত বিভিন্ন কর্মসুচির প্রথম সূচি।

৪০ দিনব্যাপী এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠারন মঞ্চ মাতাতে ঢাকায় পা রাখেন জনপ্রিয় বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খেরেরা। এছাড়া দেশি তারকাদের মধ্যে আছেন মমতাজ, জেমসসহ আরও অনেকে। পাঁচ ঘন্টা দীর্ঘ এই অনুষ্ঠানে পারফর্ম করবেন তারা।

প্রধানমন্ত্রীর আগমনের আগেই কনসার্ট দিয়ে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। বিসিবি’র তত্ত্বাবধানে এবার বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা রাখা হয়েছে। পুরো স্টেডিয়ামকে সাজানো হয়েছে বর্ণিলভাবে। সব মিলিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিশেষ এই বিপিএল উদ্বোধন হয়।

সাতটি দলের অংশগ্রহণে যথাযথভাবে আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে এবারের ‘বঙ্গবন্ধু বিপিএল’। দলগুলো হচ্ছে- ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, সিলেট থান্ডার, রংপুর রেঞ্জার্স, রাজশাহী রয়্যালস ও কুমিল্লা ওয়ারিয়র্স। বিসিবি নিজের তত্ত্বাবধানে এবারের আসরের দলগুলো পরিচালনা করছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *