বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে দিঘীনালায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

খাগড়াছড়ির দিঘীনালায় উপজাতী তিন যুবকের ইভটিজিং এর শিকার হয়ে প্রিয়া চাকমা (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। সে দিঘীনালা খামার পাড়া গ্রামের জিবীকাময় চাকমার মেয়ে, এবছর দিঘীনালা কলেজের এইচএসসি পরীক্ষার্থী বলে নিশ্চিত করেছে তার পরিবার। এরইমধ্যে অভিযুক্ত তিন উপজাতীয় যুবককে আটক করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সুত্র জানায় কলেজ ছাত্রী প্রিয়া চাকমাকে দীর্ঘদিন ধরে একই কলেজের ছাত্র জয়েচ চাকমা পিতাঃ সুনিল বিকাশ চাকমা, অরবিন জীবন চাকমা পিতাঃ পুলিন বিহারী চাকমা, সুমন্ত চাকমা পিতাঃ জীবন কুমার চাকমা প্রায় সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। এতে প্রিয়া চাকমার সাড়া না পেয়ে ২৯ ফেব্রুয়ারী শনিবার বিকালে দিঘীনালা মাইনি ব্রিজের উপর প্রিয়া চাকমার পথ আগলে ধরে জবরদবস্তি করা শুরু করে। এসময় প্রিয়া চাকমা দৌড়ে বাড়ীতে চলে যায় বিষয়টি পরে জানাজানি হলে নিজ বাড়ীতে রবিবার সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

দিঘীনালা থানার ওসি উত্তম চন্দ্র দেবনাথ বিষয় নিশ্চত করে বলেন, আমরা সংবাদ পাওয়ার পরপরই অভিযুক্ত তিন যুবককে আটক করি এবং মরদেহ উদ্ধারের জন্য রওনা হই। প্রয়োজনীয় পদক্ষেপ শেষে মামলা রুজু করা হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *