হাইভোল্টেজ ম্যাচে রাতে মাঠে নামছে বার্সা-রিয়াল, হারলেই বিপদ

আজ রাতে মাঠে নামছে দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত ২ টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি ফেসবুক লাইভের মাধ্যমে সরাসরি উপভোগ করা যাবে।

এদিকে আজকের ম্যাচে বার্সাকে হারালেই আবারও লীগ টেবিলের শীর্ষে উঠবে রিয়াল মাদ্রিদ। আবার হারলে কাতালানদের সাথে লস ব্ল্যাংকসদের পয়েন্টের ব্যবধান গিয়ে দাঁড়াবে ৫ এ!

এদিকে স্প্যানিশ ফুটবল ইতিহাসের সবচেয়ে সফল দুই দল হলো বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। সর্বশেষ নয় আসরের মধ্যে আটবারই লীগ শিরোপা নিজেদের করে নিয়েছে এই দুই দল।

এবারের মৌসুমেও তার বিকল্প কিছু হওয়ার সম্ভাবনা নেই। কারন তৃতীয়স্থানে থাকা এটলেটিকো মাদ্রিদের চেয়ে বার্সার বর্তমান পয়েন্টের ব্যবধানই ১০!

এদিকে এক ফেব্রুয়ারি মাসের বাজে পারফরম্যান্সেই গোটা মৌসুম শিরোপাশূন্য থাকার সম্ভাবনা সৃষ্টি করেছে রিয়াল মাদ্রিদের। এই মাসেই বার্সার কাছে লীগ টেবিলের শীর্ষস্থান হারিয়েছে লস ব্ল্যাংকসরা। একই সাথে চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলো থেকেও বিদায়ের শঙ্কা তৈরি হয়েছে মাদ্রিদের জায়ান্টদের।

ঘরের মাঠে বার্সার বিপক্ষে বেশ নাজুক অবস্থা রিয়াল মাদ্রিদের। সর্বশেষ ১১ ম্যাচের ৮টিতেই জয় পেয়েছে বার্সেলোনা। সবমিলিয়ে বেশ একটি জমজমাট লড়াইয়ের অপেক্ষায় গোটা ফুটবল দুনিয়া।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *