সিঙ্গাপুর এয়ারলাইনসে ৪০% পর্যন্ত ছাড়

বসন্ত গড়িয়ে গ্রীষ্মকাল প্রায় চলেই এল। গরমে যাঁরা ঘুরতে বা কাজে দেশের বাইরে যাচ্ছেন, তাঁদের জন্য সিঙ্গাপুর এয়ারলাইনস নিয়ে এসেছে দারুণ এক অফার। সিঙ্গাপুর এয়ারলাইনসের প্রথম এ ৩৫০-৯০০ মিডিয়াম হউল এয়ারক্রাফটের ঢাকা থেকে আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে তারা বিভিন্ন গন্তব্যে টিকিটের দামে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে।

১৮ মার্চের মধ্যে ঢাকা থেকে সিঙ্গাপুর ২০ হাজার ৩৫০ টাকায়, ঢাকা থেকে সিডনি ৬০ হাজার ৩৫০ টাকায়, ঢাকা থেকে লন্ডন ৬৫ হাজার ৩৫০ টাকায় বুকিং করা যাচ্ছে। তবে এসব টিকিটে ৫ মার্চ থেকে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ভ্রমণ করতে হবে।

সিঙ্গাপুর এয়ারলাইনস আরও দিচ্ছে সিঙ্গাপুর স্টপ ওভার হলিডে প্যাকেজ। এ প্যাকেজে থাকছে ১ ডলারে সিঙ্গাপুরে ২ রাত থাকার সুযোগ। সিঙ্গাপুরে চাঙ্গি এয়ারপোর্টে ৩ ঘণ্টা লাউঞ্জ ব্যবহারের সুযোগ থাকছে ইকোনমি ও প্রিমিয়াম ইকোনমি টিকিটধারীদের জন্য। এ ছাড়া আরও থাকছে ক্রিস ফ্লাইয়ার মাইলসে ৫০ শতাংশ বোনাস। সিঙ্গাপুরের বাইরে কেউ যদি ভ্রমণ করেন, তাহলে চাঙ্গি এয়ারপোর্টে ট্রানজিটে তাঁদের জন্য থাকছে বিনা মূল্যে ৪০ সিঙ্গাপুরি ডলার চাঙ্গি ট্রানজিট ভাউচার।
সিঙ্গাপুরের বাইরে কেউ ভ্রমণ করলে তাদের জন্যও থাকছে সিঙ্গাপুর স্টপওভার হলিডে প্যাকেজ। এই অফারে তিন দিন দুই রাত থাকার সুযোগ থাকছে ১ সিঙ্গাপুরি ডলারে। অফারটিতে আরও থাকছে তিন তারকাবিশিষ্ট নির্দিষ্ট হোটেলে দুই রাত থাকার সুযোগ, এয়ারপোর্ট থেকে হোটেল একবার যাওয়া অথবা আসা, ২৫টি স্থানীয় আকর্ষণে বিনা মূল্যে প্রবেশ, লোকাল কুইজিনে ব্যাপক মূল্যছাড় এবং ইকোনমিতে ৫০ শতাংশ ও প্রিমিয়াম ইকোনমিতে ২৫ শতাংশ বোনাস ক্রিস ফ্লাইয়ার মাইলস। আর চাঙ্গি এয়ারপোর্টে ৩ ঘণ্টা লাউঞ্জ ব্যবহারের সুযোগ তো থাকছেই। আরও থাকছে ৪০ সিঙ্গাপুরি ডলার চাঙ্গি ট্রানজিট ভাউচার, যদি ভ্রমণকারীর রিটার্ন টিকিট বুক করা থাকে ৫ মার্চ থেকে আগামী ৩১ মের মধ্যে। এসবই পাওয়া যাবে ১৮ মার্চের মধ্যে টিকিট কিনলে।

অফারগুলো সম্পর্কে আরও জানতে ও টিকিট কিনতে কল করুন +৮৮-০২-৯৮৫১১৮১। অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *