করোনায় আক্রান্ত পাওলো দিবালা

ড্যানিয়েল রুগানি পর আরো একটি দুঃসংবাদ পেতে হলো ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসকে। একদিনের ব্যবধানেই দলের গুরুত্বপূর্ণ তারকা আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালার করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

দলের ইতালিয়ান ডিফেন্ডার দানিয়েল রুগানি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। একদিন আগেই ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছিল খবরটি। যেহেতু রুগানির শেষ ম্যাচ ছিলো ইন্টার মিলানের বিপক্ষে তাই জুভেন্টাস ও ইন্টার-উভয় দলকেই এখন রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে। কোয়ারেন্টাইনে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও পাওলো দিবালাসহ একাধিক তারকাকে রাখা হয়েছে কোয়ারেন্টাইনে। এরই মধ্যে দিবালার কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত হয় জুভেন্টাস।

চীনের পর সব থেকে বেশি সংক্রমণ ছড়িয়েছে ইতালিতে।দেশটিতে গত ২৪ ঘণ্টায় আরো ১৮৯ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে ইতালিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১০১৬ জনে।এছাড়া একদিনে দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়েছে দুই হাজার ৬৫১ জন। এই নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ১১৩ জনে। চীনের বাইরে সর্বোচ্চ আক্রান্ত এবং মৃত্যুর ঘটনা এখন ইতালিতে।

এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) চেলসির ফরোয়ার্ড হাডসন ওডোই ও আর্সেনালের কোচ মিকেল আর্তেতা করোনাভাইরাসে আক্রান্ত হন। গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি।

এই ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। এতে দলের খেলোয়াড়দের নিজস্ব আইসোলোশনে রাখা হবে।

এদিকে, করোনার কারণে চ্যাম্পিয়নস লিগের ম্যানচেস্টার সিটি বনাম রিয়াল মাদ্রিদের ম্যাচটি স্থগিত করা হয়েছে। আইসোলশনে রয়েছেন রিয়াল মাদ্রিদের সব ফুটবলার

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *